প্রবাসের সংবাদ

সৌদির দুই পতিতালয় থেকে ৭ বাংলাদেশি গ্রেফতার


সৌদির দুই পতিতালয় থেকে ৭ বাংলাদেশি গ্রেফতার করা হয়েছে।  সৌদি আরবের আল মানাখ জেলায় অবস্থিত দুটি পতিতালয়ে অভিযান চালিয়ে সাত বাংলাদেশিসহ ১৭ জনকে গ্রেফতার করেছে দেশটির কর্তৃপক্ষ। রাজধানী রিয়াদ থেকে দক্ষিণে অবস্থিত ওই জেলায় দুই বাংলাদেশি মিলে পতিতাবৃত্তির নেটওয়ার্ক তৈরি করেছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

রিয়াদ পুলিশের মুখপাত্র কর্ণেল শাকের আল তুওয়াইজরি বলেছেন, আল মানাখ থেকে সাত বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দুজন সেখানে দুটি পতিতালয় গড়ে তুলেছেন। গৃহকর্মী নারীদের প্ররোচিত করে এখানে এনে যৌনকর্মী হিসেবে নিয়োগ দেওয়া হতো।

কর্ণেল শাকের আল তুওয়াইজরি আরও জানান, অভিযুক্ত ব্যক্তিরা গৃহকর্মীদের যৌনকর্মী হতে প্ররোচিত করেন। তারা যাতে তাদের মালিককে (কোফিল) ফাঁকি দিয়ে পালাতে পারেন সেই কাজে তাদের সাহায্য করেন অভিযুক্তরা। এরপর এসব পতিতালয়ে এনে তাদেরকে যৌনকর্মী হিসেবে নিয়োগ দেন।

তিনি জানান, পুলিশ দুই পতিতালয়ে অভিযান চালিয়ে সাত বাংলাদেশিকে গ্রেফতার করেছে। এছাড়া পতিতাবৃত্তির অভিযোগে আরও দশজন নারীকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই এশিয়ার বিভিন্ন দেশের নাগরিক। বয়স ৪০ থেকে ৫০ এর মধ্যে। গৃহকর্মীর কাজের জন্য তারা সৌদিতে রয়েছেন।

আদালতে হাজির করার আগে গ্রেফতার সবাইকে রিমান্ডে নেওয়া হয়েছে বলেও গালফ নিউজের প্রতিবেদনে জানানো হয়েছে। সূত্রঃ ডেইলিসিলেটডটকম

সি/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন