কানাডার সংবাদ

মন্ট্রিয়ল প্রবাসী এ জেরিন আহম্মেদ দিনা আর নেই

জেরিন-আহম্মেদ-দিনা

মন্ট্রিয়ল প্রবাসী এ জেরিন আহম্মেদ দিনা আর নেই

সিবিএনএ অন লাইন ডেস্ক/ ২৬ এপ্রিল, ২০২১। মন্ট্রিয়ল প্রবাসী এ জেরিন আহাম্মেদ (দিনা)  আর নেই, খুব অল্প বয়সেই চলে গেছেন না ফেরার দেশে। আজ সোমবার সকাল ১০টায় মন্ট্রিয়ল জুইস জেনারেল হাসপাতালে এ জেরিন আহাম্মেদ ( দিনা)  মৃত্যুবরণ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইল্লাহি রাজিউন)।  গত জানুয়ারীতে অসুস্থ হয়ে পড়লে দীর্ঘ পরীক্ষা নিরীক্ষার পর লিভার ক্যানসার সনাক্ত হলেও দ্রুতগতিতে ছড়িয়ে পড়ে শরীরের অন্যান্য অংশে। দীর্ঘ চার মাস তিনি মৃত্যেুর সাথে লড়াই করেন, অবশেষে মরনঘাতী ক্যানসারের কাছে পরাজিত হয়ে  চলে যান না ফেরার দেশে।

জেরিন আহাম্মেদ দিনার বাড়ী ঢাকা জেলার দোহার থানার জয় পাড়া গ্রামে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ৩৪ বছর ।   ৫ ও ৯ বছর বয়সের দু’টি শিশু সন্তান রয়েছে।  তার স্বামী  জহির আহম্মেদ ও দু’সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে মন্ট্রিয়লের পার্ক-এক্স এলাকার দিলেপী স্ট্রীটে বসবাস করতেন।

তার মৃত্যু সংবাদে মন্ট্রিয়ল প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। জেরিন আহাম্মেদ দিনা বড্ড অসময়ে চলে যাওয়ার খবর তার নিকটজনরা শোকাহত-মর্মাহত,    সহজে মেনে নিতে পারছেন না। গভীর শোক, পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার আত্মর শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় অনেকেই শোকগাথা লিখছেন।

#সংবাদ সংযোগঃ রশিদ খান


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন