কানাডার সংবাদ ফিচার্ড

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে কানাডায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে কানাডায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডা’র উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল টরোন্টোর ৩০৯৮ ডেনফোর্থ এভিনিউস্হিত ফাউন্ডেশন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 
ইফতার ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধুর আদর্শের অনুসারি ও আওয়ামী পরিবারের অনেকেই উপস্হিত ছিলেন। গতানুগতিক আলোচনা সভার আয়োজন না থাকলেও ইফতার পূর্ব সংক্ষিপ্ত সময়ে বক্তব্য রাখেন কানাডা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান প্রিন্স ও অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল।
ফাউন্ডেশনের পক্ষে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সভাপতি ড. হুমায়ুন কবির, সহ-সভাপতিবৃন্ধ ড. এ এম এম তোহা, মোহাম্মদ দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক শেখ জসিম উদ্দিন।
বক্তব্য পর্ব সমাপ্ত হওয়ার পর সকলই দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন। দোয়া পাঠান্তরে উপস্থিত সকলকে নিয়ে বঙ্গবন্ধু, তাঁর পরিবার ও ১৫ই আগস্টে নিহত সকল ও উপস্হিত সকলের প্রয়াত স্বজনদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। পাশাপশি দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা জিয়াউল আহসান চৌধুরী।
রাঁধুনী রেস্তোরার তৈরী রকমারি সূস্বাধু উপদানের সমন্বেয় প্রস্তুত ইফতার ও কফি পরিবেশন করা হয় সকলকে। ইফতার পর্ব সমাপ্তির পর খোলামেলা আলোচনায় অংশ গ্রহন করেন সকলেই। 
অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ফাউন্ডশনের উপদেষ্টা কামালউদ্দিন আহমেদ, সহ-সভাপতি এস বি আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ কবিরুল ইসলাম, কোষাধক্ষ্য রূপন কান্তি দাশ গুপ্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তাজুল ইসলাম, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক রতন দে, সাংস্কৃতিক সম্পাদক কাজী আব্দুল বাসেত, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাপস দেব, সদস্যবৃন্দ যথাক্রমে আহমেদ হোসেন, মোহাম্মদ আশরাফুল ইসলাম( টিপু), আইনুল কবির, মোস্তাক চৌধুরী, মোঃ বাবুল পারভেজ। 
এছাড়াও ও উপস্হিত ছিলেন কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমেদ মুক্তা, অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ ফাইজুল করিম, নওশের আলী, সাধারণ সম্পাদক মাসুদ আলী লিটন ও দপ্তর সম্পাদক খালেদ শামীম। স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক সুকোমল রায়, ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান, সদস্যবৃন্দ যথাক্রমে তৌহিদুর রহমান, মোঃ সাকিব, সাকিব সোহাগ ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশিষ নন্দী। অতিথিদের মধ্যে উপস্হিত ছিলেন বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোঃ মেজবাউদ্দিন, স্টেশন ম্যানেজার মোঃ মশিকুর রহমান, ফাইন্যান্স ম্যানেজার বি, এম ফেরদৌস কবির, রিয়েলেটরবৃন্দ চিম্ময় দাশ, লিটন আলম ও একশান হোন্ডার সেলস ম্যানেজার আজগর আলী তালুকদার। পরিশেষে ফাউন্ডেশনের সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সংবাদটি শেয়ার করুন