দেশের সংবাদ

কমলগঞ্জ পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচীর উদ্বোধন


কমলগঞ্জ পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচীর উদ্বোধন

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। সোমবার(৩১ আগস্ট) পৌর এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করা হয়।
কমলগঞ্জ পৌরসভার বাস্তবায়নে পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে এসব উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীপ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড: মো: আব্দুস শহীদ এম.পি। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার বিকাল সাড়ে ৪টায় ধলাই নদীর উপর নবনির্মিত গার্ডার ব্রীজের ফলক উন্মোচন ও সন্ধ্যা ৭টায় পৌর এলাকার সকল ওয়ার্ডের সড়কের বাতি প্রজ¦লন করা হয়।
মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় গুরুত্বপূর্ণ পৌরসভা অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ধলাই নদীর উপর দীর্ঘ ৯০.১০ মিটার নব নির্মিত পিএসসি গার্ডার ব্রীজ উদ্বোধন করা হয়েছে। এলজিইডি এর তত্বাবধানে ব্রীজটি নির্মাণে ব্যয় হয়েছে ৬ কোটি ১৬ লাখ ৫৩ হাজার ৪২৬ টাকা। সন্ধ্যা ৭টায় ভানুগাছ বাজারের ১০নং পয়েন্ট এলাকায় পৌর এলাকার সকল ওয়ার্ডের সড়কের বাতি প্রজ¦লন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাধারন সম্পাদক এড. এএসএম আজাদুর রহমান আজাদ, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

মুজিববর্ষ উপলক্ষে
১ হাজার তৃনমূল   অসহায় নেতাকর্মীদের মধ্যে খাদ্য সামগ্রী দিয়েছে কমলগঞ্জ উপজেলা যুবলীগ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে কমলগঞ্জ উপজেলা যুবলীগের তৃনম‚ল দরিদ্র ও হতদরিদ্র নেতাকর্মীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৩১ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দ‚রত্ব বজায় রেখে কমলগঞ্জ উপজেলার অসহায় দরিদ্র ও হতদরিদ্র ১হাজার নেতাকর্মীদের মধ্যে এসব খাদ্যসামগ্রী (চাল) বিতরণ করা হয়।
কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীপ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড: মো: আব্দুস শহীদ এম.পি। সায়েখ আহমেদ ও আব্দুল মালিক বাবুলের যৌথ সঞ্চালনায় চাল বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসলম ইকবাল, সাধারন সম্পাদক এডভোকেট এএসএম আজাদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা বিআরডিবি সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, জেলা যুবলীগের সহ সভাপতি পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মাধবপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি আসিদ আলী, উপজেলা যুবলীগের সদস্য জহির আলম নান্নু, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল প্রমুখ।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন