দেশের সংবাদ ফিচার্ড

সাবেক সচিব শফিউদ্দিন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

কালিয়াকৈর উপজেলার বহুল পরিচিত কৃতি সন্তান সাবেক সচিব শফিউদ্দিন

কালিয়াকোর উপজেলার কৃতি সন্তান সাবেক সচিব শফিউদ্দিন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

কিছুটা বিলম্বে প্রাপ্ত খবরে জানা গেছে কালিয়াকৈর উপজেলার বহুল পরিচিত কৃতি সন্তান সাবেক সচিব শফিউদ্দিন “বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে সোমবার ভোর রাত আনুমানিক ৪.০০টার সময় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ২ ছেলে ৩ মেয়ে ও ৮ জন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বাদ জোহর ঢাকাস্থ বাসভবনে জানাজা হয়ে মরহুমের নিজ গ্রামের বাড়ি কালিয়াকৈর উপজেলার ঢোল সমুদ্র স্কুলে মাঠে বাদ আসর দ্বিতীয় জানাযা শেষে মরহুমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ও উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন গুলো গভীর শোক প্রকাশ করেছে।

তিনি বাংলাদেশ সরকারের ভূমি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব ছিলেন । বর্ণাঢ্য কর্মজীবনে বেশ সুনাম করিয়েছে। এছাড়াও তিনি বিভিন্ন সময়ে এলাকায় নানামুখী সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেন।

তাঁর মৃত্যুতে দেশের মতো প্রবাসেও শোকের ছায়া নেমে আসে। সিবিএনএ-২৪ডটকমের এর উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী, মূলধারার রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংস্কৃতিক ও সামাজিক ব্যক্তিত্ব শাহ্ বাহাউদ্দীন শিশির-এর পিতা এবং কানাডার বাংলা ভাষাভাষী মানুষের প্রিয় সংগীত শিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসরিন শশীর শ্বশুর  সাবেক সচিব শফিউদ্দিন।

কানাডার বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি তাঁর মৃত্যুতে গভীর শোক, বিনম্র শ্রদ্ধা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সিবিএনএ-এর উপদেষ্টা মন্ডলীর সদস্য বিদ্যুৎ ভৌমিক, আব্দুল মোত্তালেব খন্দকার এবং সিবিএনএ-এর প্রধান নির্বাহী সদেরা সুজন।

 

 

এসএস/সিএ

সংবাদটি শেয়ার করুন