বিশ্ব

নিউইয়র্কে চার্চের বাইরে বন্দুকধারীর হামলা

বন্দুকধারীর হামলা
সংগৃহীত

নিউইয়র্কে চার্চের বাইরে বন্দুকধারীর হামলা

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে একটি চার্চের বাইরে রোববার এলোপাতাড়ি গুলি চালিয়েছে একজন বন্দুকধারী। ‘আমাকে হত্যা করো’ চিৎকার সেন্ট জন দ্য ডিভাইন চার্চের বাইরে ওই হামলা চালায় বন্দুকধারী ব্যক্তি। পরে পুলিশের গুলিতে নিহত হয় হামলাকারী। খবর রয়টার্সের।
নিউইয়র্ক সিটি পুলিশ কমিশনার ডেরমোট শেয়া বলেছেন, ঘটনাস্থলে থাকা তিনজন পুলিশ কর্মকর্তার তড়িৎ ভূমিকায় হামলাকারী ছাড়া আর কেউ আহত হয়নি। হামলাকারীকে শনাক্ত করা যায়নি। তবে পুলিশের সঙ্গে লড়াইয়ে তার মাথায় অন্তত একটি গুলি লাগে।
পরে ওই বন্দুকধারী ব্যক্তিকে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। শেয়া বলেন, সন্দেহভাজন ব্যক্তিকে লক্ষ্য করে ১৫ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ। তিনি বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ দুটি সেমি-অটেমেটিক হ্যান্ডগান জব্দ করেছে।
এছাড়া একটি ব্যাগও উদ্ধার করেছে বলে জানান তিনি। শেয়া বলেন, ব্যাগটিতে গ্যাসোলিন ক্যান, দড়ি, তার, কয়েকটি ছুড়ি, একটি বাইবেল ও টেপ ছিল। তিনি বলেন, ওই ব্যাগটি সন্দেহভাজন হামলাকারীর ছিল বলে আমরা ধারণা করছি।
হামলার প্রায় ১৫ মিনিট আগে চার্চের সিঁড়িতে ক্যারল উপলক্ষে প্রায় ২০০ মানুষের জমায়েত হয়েছিল। তবে অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ায় অনেক বড় বিপত্তি এড়ানো গেছে। এছাড়া হামলাকারীর নিশানাও ভুল ছিল। তাই বড় কোনও ঘটনা ঘটেনি।

সূত্রঃ আরটিভি অনলাইন

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন