ফিচার্ড বিশ্ব

যুক্তরাজ্যে এলোপাতাড়ি গুলি, নিহত ৬

সন্দেহভাজন ব্যক্তি জেক ডেভিসন ক্রেডিট (ডানে)। সংগৃহীত ছবি

যুক্তরাজ্যে এলোপাতাড়ি গুলি, নিহত ৬

যুক্তরাজ্যের প্লাইমাউথে বন্দুকধারীর হামলায় শিশুসহ অন্তত ছয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন সন্দেভাজন হামলাকারীও। স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে কেহ্যাম এলাকার বিডিক ড্রাইভে এ ঘটনা ঘটেছে বলে যুক্তরাজ্যভিত্তিক সংবামাধ্যম দ্য টেলিগ্রাফ জানিয়েছে।

স্থানীয় পুলিশ বলেছে, এদিন তিন নারী, দুই পুরুষ ও সন্দেহভাজন হামলাকারী মারা গেছে। বন্দুকের গুলি বা এ সম্পর্কিত জখম থেকে সবার মৃত্যু হয়ে বলে ধারণা করা হচ্ছে। যুক্তরাজ্যের স্বরাষ্ট্রসচিব প্রীতি প্যাটেল বলেছেন, ১১ বছর ধরে যুক্তরাজ্যে প্রথম গণহত্যার ঘটনাটি ‘মর্মান্তিক’।

এক বিবৃতিতে ডেভন অ্যান্ড কর্নওয়াল পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই দুই নারী ও তিন পুরুষের মৃত্যু হয়েছে। আরেক নারী হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন।

বিবৃতিতে আরও বলা হয়েছে, এলাকাটি ঘিরে রাখা হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে। তবে এর সঙ্গে আর কেউ জড়িত বলে মনে করছে না পুলিশ। ঘটনাস্থলের ছবি বা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম বা অন্য কোথাও শেয়ার করতে নিষেধ করেছে কর্তৃপক্ষ। এদিকে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, যুক্তরাজ্যে এ ধরনের নির্বিচার গুলির ঘটনা একেবারেই বিরল। দেশটিতে গত ১১ বছরে প্রথমবার এমন ঘটনা ঘটল।

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন