কানাডার সংবাদ ফিচার্ড

লাভালের শেরাটনে শনিবার থেকে ফোবানা

লাভালের শেরাটনে শনিবার থেকে ফোবানা

মন্ট্রিয়ল ৩১ আগস্ট। আর মাত্র দু’দিন পরই শুরু হতে যাচ্ছে অনেক প্রত্যাশিত উত্তর আমেরিকার প্রবাসীদের সর্ববৃহৎ মিলনমেলার অনুষ্ঠান ফোবানা। আগামী ৩ ও ৪ সেপ্টেম্বর শনিও রবিবার লাভালের শেরাটন হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে একসময়ের উত্তর আমেরিকার সর্ববৃহৎ প্রবাসীদের মিলন মেলা বলে খ্যাত ছিলো ফোবানা কনভেনশন। এবারের ৩৬তম ফোবনা কনভেনশনের আয়োজক সংগঠন বাংলাদেশ সোসাইটি  অব মন্ট্রিয়ল।

‘মন্ট্রিয়লে এক টুকরো বাংলাদেশ’ এই শ্লোগান নিয়ে ফোবানার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন কনভেনশন কমিটির কর্মকর্তারা।  লাভালের এই অনুষ্ঠানে উত্তর আমেরিকার বিভিন্ন সংগঠনের পাশাপাশি বিভিন্ন ব্যক্তিবর্গরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

দু’দিনব্যাপী মিলনমেলায় থাকছে কাব্য জলসা, টেলেন্ট শো, সেমিনার, ফ্যাশন শো, ফোবানা আইডল, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ থাকবে জাঁকজমক ক্লোজিং সিরমনি আরও অনেক কিছু।  থাকছে রকমারি স্টল।

এবছর ফোবানার সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান আকর্ষন যা মঞ্চ মাতাতে আসছেন বাংলাদেশের খ্যাতিনামা কন্ঠ শিল্পী এসআই টুটুল, কনকচাঁপা এবং তাহসান খান। এছাড়া প্রবাসী শিল্পীরাতো থাকছেনই।

দুদিনের টিকেট মূল্য ধরা হয়েছে সাধারণ ২৫ ডলার এবং ভিআইপি ১০০ ডলার। কার পার্কিং ফ্রি করা হয়েছে যাতে পরিবার পরিজন নিয়ে যেতে কোনও অসুবিধে না হয়।

দীর্ঘ প্রতিক্ষার পর এবং অক্লান্ত পরিশ্রমের ফসল ফোবানা কনভেনশনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ফোবানার মেম্বার সেক্রেটারী অপারেশন মুহিম আহমেদ, চমৎকার সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দিবেন বলে জানিয়েছেন ফোবানার চীফ অব কালচার মৃণাল পিংকু এবং দু’দিনব্যাপী সুন্দর সুন্দর অনুষ্ঠান উপহার দেওয়ার পাশাপাশি থাকবে জাঁকজমক ক্লোজিং সিরমনি-বলে জানিয়েছেন ফোবানার কো-কনভেনার জান্নাত তুষ্টি।

দু’দিনের পুরো অনুষ্ঠানগুলো কাভারেজ করবে সিবিএনএ এবং দেশদিগন্ত পরিবারের মিডিয়া টিম।

অনুষ্ঠানস্থলের ঠিকানা হলো লাভাল শেরাটন হোটেল 2440 Laurentian Autoroute, Laval, Quebec H7T 1X5

 

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন