কানাডার সংবাদ ফিচার্ড

কন্ঠশিল্পী দেবপ্রিয়া কর রুমার পিতৃবিয়োগ

কন্ঠশিল্পী দেবপ্রিয়া কর রুমার পিতৃবিয়োগ

মন্ট্রিয়লে বসবাসরত উত্তর আমেরিকার খ্যাতিমান কন্ঠশিল্পী দেবপ্রিয়া কর রুমা-এর পিতা এবং  মন্ট্রিয়লের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কন্ঠশিল্পী মৃনাল পিংকু-এর শ্বশুর সাবেক ব্যাংক কর্মকর্তা পূর্ণেন্দু কুমার পাল কানু’র মৃত্যুতে দেশের পাশাপাশি প্রবাসেও গভীর শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার পূর্ণেন্দু কুমার পাল আজ ১৬ মে, মঙ্গলবার, বাংলাদেশ সময় সকাল ৬ টা ৪৫ মিনিটে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো সত্তর বছর। তিনি কিছুদিন যাবৎ বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি মেঘনা,মির্জাজাঙ্গাল এর অধিবাসী ছিলেন।

পূর্ণেন্দু কুমার পাল এর স্ত্রী রত্না পাল মির্জাজাঙ্গাল জুনিয়র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাথমিক শাখার শিক্ষিকা ছিলেন। তিনিও বহু বছর আগে প্রয়াত হোন।

তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। পুত্র বেণু পাল প্রবাস ফেরত ও কন্যা দেবপ্রিয়া কর রুমা বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের তালিকাভূক্ত কন্ঠশিল্পী এবং বর্তমানে প্রবাসে বসবাস করছে।

আজ মঙ্গলবার সকালে চালিবন্দর মহাশ্মশানঘাটে তাঁর দাহকার্য সম্পন্ন হয়।

পূর্ণেন্দু কুমার পাল এর মৃত্যুতে গভীর শোক শ্রদ্ধা ও সমবেদনা জ্ঞাপন করছেন সিলেটের বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গরা। প্রবাসেও আত্মীয়-স্বজন বিভিন্ন সংগঠন উত্তর আমেরিকার খ্যাতিমান কন্ঠশিল্পী দেবপ্রিয়া কর রুমা-এর পিতা এবং  মন্ট্রিয়লের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কন্ঠশিল্পী মৃনাল পিংকু-এর শ্বশুর সাবেক ব্যাংক কর্মকর্তা পূর্ণেন্দু কুমার পাল কানু’র মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

দেশদিগন্ত মিডিয়া পরিবারের কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি-সিবিএনএ২৪ডটকমের পক্ষ থেকে প্রধান উপদেষ্টা বিদ্যুৎ ভৌমিক এবং প্রধান নির্বাহী সদেরা সুজন কন্ঠশিল্পী দেবপ্রিয়া কর রুমার পিতৃবিয়োগে গভীর শোক, বিনম্র শ্রদ্ধা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তাঁর আত্মার শান্তি কামনা করেছেন।



এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন